নিয়োগ (নীতি ও পদ্ধতি)

০১।

১ম ও ২য় শ্রেণীর সরকারি চাকুরীতে শারীরিক প্রতিবন্ধীদের নিয়োগ

০২।

সরকারী দপ্তর, স্বায়ত্তশাসিত/আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং বিভিন্ন কর্পোরেশনের চাকুরীতে সরাসরি নিয়োগের কোটা পদ্ধতি প্রসংগে।

০৩।

সরকারী দপ্তর, স্বায়ত্তশাসিত/আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং বিভিন্ন কর্পোরেশনের চাকুরীতে সরাসরি নিয়োগে কোটা পদ্ধতি সংশোধন।

০৪।

সরকারী দপ্তর, স্বায়ত্তশাসিত/আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং বিভিন্ন কর্পোরেশনের চাকুরীতে সরাসরি নিয়োগের নির্ধারিত কোটা পদ্ধতি অনুসরণ।

০৫।

সরকারি নিয়োগের নির্ধারিত কোটা অনুসরণ।

০৬।

সরকারী দপ্তর, স্বায়ত্তশাসিত/আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং বিভিন্ন কর্পোরেশনের চাকুরীতে সরাসরি নিয়োগের ক্ষেত্রে এতিমখানার নিবাসী ও শারীরিক প্রতিবন্ধীদের অনুকূলে সংরক্ষিত ১০% কোটা বলবৎকরণ প্রসংগে।

০৭।

সরকারী দপ্তর, স্বায়ত্তশাসিত/আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং বিভিন্ন কর্পোরেশনের চাকুরীতে সরাসরি নিয়োগের নির্ধারিত কোটা পদ্ধতির সংশোধন।

০৮।

প্রকৃত মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র ও কন্যা সনাক্তকরণ পদ্ধতি নির্ধারণ।

০৯।

সরকারী দপ্তর, স্বায়ত্তশাসিত/আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং বিভিন্ন কর্পোরেশনের চাকুরীতে সরাসরি নিয়োগের নির্ধারিত কোটা পদ্ধতি সংশোধন।

১০।

সরকারী/স্বায়ত্তশাসিত/আধা-স্বায়ত্তশাসিত এবং বিভিন্ন কর্পোরেশন ও দফতরে সরাসরি নিয়োগে জেলার সর্বশেষ জনসংখ্যার ভিত্তিতে জেলা ওয়ারী পদ বিতরণের শতকরা হার সংশোধন।

১১।

সরকারী দপ্তর/স্বায়ত্তশাসিত/আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং বিভিন্ন কর্পোরেশনের চাকুরীতে সরাসরি নিয়োগের নির্ধারিত কোটা যথাযথভাবে অনুসরণ করা প্রসংগে।

১২।

সরকারী/স্বায়ত্তশাসিত/আধা-স্বায়ত্তশাসিত এবং বিভিন্ন কর্পোরেশন ও দফতরে সরাসরি নিয়োগের নির্ধারিত কোটা পদ্ধতির সংশোধন।

১৩।

সরাসরি ও পদোন্নতির মাধ্যমে নিয়োগের কোটায় প্রাপ্য সংখ্যা নির্ধারণের পদ্ধতি।

১৪।

Interim Recruitment Policy Allocation of District Wise Quota for filling vacancies in the Services and posts under the Government, and Semi-Autonomous Organisations and Nationalised Enterprises.

১৫।

গ্রাম প্রতিরক্ষা দলের ও আনসার বাহিনীর সদস্যবৃন্দের চাকুরী সংস্থানের জন্য বিভিন্ন সরকারী ও স্বায়ত্তশাসিত সংস্থাসমূহের দপ্তরে পদ সংরক্ষণ।

১৬।

সরকারী/স্বায়ত্তশাসিত/আধা-স্বায়ত্তশাসিত এবং বিভিন্ন কর্পোরেশন ও দফতরে সরাসরি নিয়োগের নির্ধারিত কোটা পদ্ধতি সংশোধন।

১৭।

Interim Recruitment Policy Allocation of District Wise Quota for filling vacancies in the Services and posts under the Government, Autonomous and Semi-Autonomous Organisations Nationalised Enterprises.
Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  পরিবর্তন )

Connecting to %s